Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তরুণীর পা হারানোর মামলায় বাস চালকের জামিন শুনানি বুধবার


২৪ এপ্রিল ২০১৮ ১১:৪৯

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর বনানীতে বাস চাপায় রোজিনা আক্তার নামে এক তরুণীর পা হারানোর মামলায় বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম মুন্নার জামিন শুনানি (২৫ এপ্রিল) বুধবার।

মঙ্গলবার (২৪ এপ্রিল) জামিন শুনানির দিন ধার্য ছিল। কিন্তু এ দিন আসামি পক্ষের আইনজীবী বিশ্বনাথ ঘোষ (বিশ্বজিত) জামিনের শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করলে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার তা মঞ্জুর করে আগামি ২৫ এপ্রিল দিন ঠিক করেন।

এর আগে এক দিনের রিমান্ড শেষে শফিকুল ইসলামকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই মিজানুর রহমান।

গত ২০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩ বাস রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে তার পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

রোজিনা সারাবাংলা ডটনেট, দৈনিক সারাবাংলা ও গাজী টেলিভিশনের এডিটর ইন চিফ সৈয়দ ইসতিয়াক রেজার বাসায় গৃহসহকর্মী ছিলেন। রোজিনার পা হারানোর ঘটনায় গাজী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মহিউদ্দিন আহমেদ রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করেন। গুরুতর আহত রোজিনা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সারাবাংলা/এআই/ এমআই

‘রোজিনা আমার ছেলের কাজ করতো’
এবার বাসচাপায় পা হারালেন এক গৃহকর্মী
প্রতিদিন সড়ক দুর্ঘটনায় পঙ্গু হচ্ছে ১৫০ জন!
নিরাপদ সড়কের জন্য দরকার আইনের কঠোর প্রয়োগ

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

 

বিআরটিসি’র বাস চালক শফিকুল ইসলাম মুন্নার জামিন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর