Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিসি আনোয়ারের শাস্তির দাবিতে ডিএমপির সামনে সাংবাদিকরা


২৪ এপ্রিল ২০১৮ ১৩:১১

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় অভিযুক্ত মতিঝিল থানার উপ-কমিশনার আনোয়ার হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করছেন সাংবাদিকরা।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুর ১২ টার শুরু হওয়া ওই কর্মসূচীতে প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার কয়েকশ সাংবাদিক অংশ নেন। তারা ডিএমপির মূল ফটকের সামনে ক্যামেরা, মাইক্রোফোন ও সাংবাদিকতার অন্যান্য উপকরণ রেখে প্রতিবাদ কর্মসূচী শুরু করেন। এসময় তারা অভিযুক্ত ডিসি আনোয়ারের শাস্তিসহ চার দফা দাবিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।

কর্মসূচীতে অংশ নেওয়া সাংবাদিকরা বলছেন, সোমবার পেশাগত দায়িত্ব পালনের সময় বাংলা টিভির ক্যামেরাম্যান ও রিপোর্টারের ওপর হামলা করে মতিঝিল থানার উপ-কমিশনার আনোয়ার হোসেন গর্হিত অপরাধ করেছেন। তার দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। না হলে সাংবাদিকরা বৃহত্তর কর্মসূচী দিতে বাধ্য হবেন।

প্রসঙ্গগত, সোমবার রাজধানীতে বিএনপির একটি কর্মসূচীতে ধরপাকড়ের ভিডিও করতে গেলে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা টিভির ক্যামেরাপারসন ও রিপোর্টারের ওপর হামলা করেন মতিঝিল থানার উপ-কমিশনার আনোয়ার হোসেন। এ ঘটনার পর সারাদেশে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে।

সারাবাংলা/এসও/ইউজে/এমএস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর