Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুগদায় স্ত্রীকে খুনের পর পলাতক রিকশা চালক স্বামী

স্টাফ করেসপন্ডেন্ট
২০ আগস্ট ২০২২ ২০:৪১

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডা এলাকায় স্বামীর হাতে নার্গিস আক্তার (৩৪) স্ত্রী খুন। স্বামী রিকশা চালক রেজাউল হক (৪০) পলাতক রয়েছে।

শনিবার (২০ আগস্ট) সকাল ১০টার দিকে মুগদার মান্ডার একটি বাসা থেকে নার্গিস আক্তার (৩৪) এর মৃতদেহ উদ্ধার করে। পরে সন্ধ্যার দিকে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

মুগদা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বলেন, ‘মুগদার উত্তর মান্ডার একটি বাসায় ভাড়া থাকতো নার্গিস আক্তার ও তার স্বামী রেজাউল। নার্গিস বাসা বাড়িতে কাজ করতো। রেজাউল রিকশা চালক ছিল। তাদের ঘরে দুই মেয়ে এক ছেলে আছে। তারা গ্রামের বাড়ি নোয়াখালীতে থাকে।’

এসআই আরও বলেন, শুক্রবার রাত ১২টার দিকে স্বামী-স্ত্রীর ঝগড়া দেখতে পান প্রতিবেশীরা। এরপর গ্রামের বাড়ি থেকে ছেলে মেয়েরা নার্গিস আক্তারের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিয়ে খোঁজ পায় না। পরে সকালে এক স্বজন বাসায় এসে বাইরে থেকে দরজায় ছিটকানি দেখতে পায়। দরজা খুলে ভেতরে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে নার্গিসকে। পরে থানায় খবর দেয়।

নার্গিসের দুই চোখে ধারালো অস্ত্রের আঘাত আছে। ধারণা করা হচ্ছে রাত ১২টার পর যেকোন সময় নার্গিসকে খুন করে পালিয়ে গেছে স্বামী। সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে এসে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্বামী রেজাউলকে আটকের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন  এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এসএসআর/এমও

মুগদা রিকশা চালক স্বামী স্ত্রীকে খুন

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর