Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে ৩ জনকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট
২১ আগস্ট ২০২২ ১৯:৪১

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। এরা হলেন বিরিয়ানি দোকানদার মোহাম্মদ আলী (৩০), সেলুন কর্মচারী মিঠুন (৩২) ও রাজ (৩০)।

রোববার (২১ আগস্ট) দুপুর ২টার দিকে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল ও সোহরাওয়ার্দী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

তাদের হাসপাতালে নিয়ে আসা আব্দুর রহমান অভিযোগ করে জানান, গতকাল শনিবার জেনেভা ক্যাম্পের ভিতরে তার স্ত্রী নাগমা দাঁড়িয়ে ফোন টিপছিলেন। তখন এলাকার মাদক ব্যবসায়ী গোলাম কোরাইশী, বাবু, নওশাদ, মাওরা রাসেল, মুর্শিদ, মাহতাব, আজগর আলী মিলে নাগমার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তাদের ধারণা ছিল, নাগমা মোবাইল ফোনে তাদের ছবি তুলেছেন।

আব্দুর রহমান আরও জানান, শনিবার দুপুরের সেই ঘটনার প্রতিবাদ করায় আজ তাদের ওপর আবার আক্রমণ চালায় তারা।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো.বাচ্চু মিয়া জানান, আলী ও মিঠুনকে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর রাজকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল ক্যাম্পের মধ্যে এক নারী একজনের ছবি তোলে। এই ছবি তুলাকে কেন্দ্র করে আজকে মারামারির ঘটনা ঘটেছে। এই ঘটনায় কয়েকজনকে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/একে

কুপিয়ে জখম জেনেভা ক্যাম্প মোহাম্মদপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর