Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ আগস্ট ২০২২ ২১:০২

বগুড়া: জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। রোববার (২১ আগস্ট) দুপুরে জেলার গাবতলী ও শেরপুর উপজেলায় এই দুর্ঘটনা ঘটে।

গাবতলী উপজেলা পেরীহাট-মাদলা সড়কের ধোড়া নামক স্থানে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকসার সংঘর্ষে দুইজন নিহত হন। এসময় আহত হয়েছেন আরও তিনজন। নিহতরা হলেন— উপজেলার হোরার দিঘী গ্রামের মৃত জেল হোসেনের বাকপ্রতিবন্ধী ছেলে রফিকুল ইসলাম (৫৫) ও কোলার বাড়ি গ্রামের ইংরেজ আলীর ছেলে ইয়াছিন আলী।

বিজ্ঞাপন

এদিকে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের ফকিরপাড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কোরবান আলী (৪৫) নামের একজন দলিল লেখক নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

জানা গেছে, সাবেক ইউপি সদস্য মোখলেছার রহমান বাকপ্রতিবন্ধী রফিকুলের নামে প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেওয়ার জন্য গাবতলী উপজেলা সমাজ সেবা অফিসে নিয়ে যাচ্ছিলেন। রফিকুলের সঙ্গে তার মা চায়না বেগমও যাচ্ছিলেন। তারা একটি ব্যাটারিচালিত অটোরিকসায় করে যাওয়ার সময় ধোড়া নামক স্থানে বিপরীতমুখী একটি শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের চালকসহ চারজন যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রফিকুল ও ইয়াছিন আলী মারা যান।

এ বিষয়ে গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর ভটভটি চালক পালিয়ে গেছেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা হয়ে যাওয়ায় কাউকে আটক করা হয়নি।

অপরদিকে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শেরপুর উপজেলার সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক কোরবান আলী (৪৫) প্রাণ হারিয়েছেন। রোববার ভোররাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই মোটরসাইকেল আরোহী। তারা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নিহত কোরবান আলী উপজেলার সুঘাট ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হারেজ উদ্দীনের ছেলে। এছাড়া দুর্ঘটনায় আহতরা হলেন— একই এলাকার রাফী হায়দার আলী ও মো. জিন্নাহ মিয়া।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, গতকাল শুক্রবার বিকেলে উপজেলার আটাপাড়া আমতলা এলাকা থেকে কোরবান আলী ও রাফী হায়দার মোটরসাইকেলে করে ছোনকা বাজারে যাচ্ছিলেন। পথে সুঘাট ফকিরপাড়া নামক পৌঁছালে বিপরীতমুখী আরেকটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন আহত হন। এরমধ্যে গুরুতর আহত কোরবান আলীকে স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্রেক্সে নিয়ে যান। কিন্তু তার অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কোরবান আলী মারা যান।

শেরপুর থানার উপ-পরিদর্শক আব্দুস সালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এনএস

বগুড়া সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর