Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ আগস্ট ২০২২ ১৬:২১

বরিশাল: বাকেরগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে বালুভর্তি ট্রলির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন।

সোমবার (২২ আগস্ট) বেলা ১১টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার বাকরকাঠি কাঠেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রলির চালক ও বাকেরগঞ্জের কবিরকাঠি এলাকার বাসিন্দা জহিরুল তালুকদার (২৫), ট্রলির দুই শ্রমিক বাকেরগঞ্জ উপজেলার বাকরকাঠি এলাকার রাকিব হোসেন (২৩) ও কবিরকাঠি এলাকার মো. বায়েজিদ (২৫)।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আবুল কাশেম বলেন, হুমায়রা এন্টারপ্রাইজ নামে যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। বাসটি বাকেরগঞ্জ উপজেলার কবিরকাঠির কাঠেরপুল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই ট্রলির সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলিটি উল্টে যায় এবং বাসটি খাদে পড়ে যায়।

খবর পেয়ে বাকেরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করেন। এ সময় ট্রলির চালকের মরদেহ উদ্ধার করা হয়। গুরুতর অবস্থায় আরও দুজনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়ার পর তাদের মৃত্যু হয়।

শেবাচিম হাসপাতালে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল কবির জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দুজনকে হাসপাতালে আনার পরপরই তাদের মৃত্যু হয়।

বাকেরগঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, দুর্ঘটনাস্থল থেকে একজন এবং হাসপাতালের নেওয়ার পর আরও দুজন মারা যান।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অল্প সময়ের মধ্যেই উদ্ধার অভিযান চালিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেছি। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রলি জব্দ করা হয়েছে।

সারাবাংলা/এএম

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর