Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘অস্ত্র রেখে’ ইউপি সদস্যকে ফাঁসাতে গিয়ে ধরা

স্পেশাল করেসপন্ডেন্ট
২২ আগস্ট ২০২২ ১৭:১২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে ‘অস্ত্র রেখে’ এক ইউনিয়ন পরিষদ সদস্যকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে জয়নাল আবেদীন ওরফে নদভীর (৩৬) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে পূর্বশত্রুতা ছিল বলে জানিয়েছে র‌্যাব।

রোববার (২১ আগস্ট) রাতে সাতকানিয়া উপজেলার আমিলাইষ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবেরর চট্টগ্রাম জোনের সহকারী পুলিশ সুপার তাহিয়াদ আহমেদ চৌধুরী সারাবাংলাকে জানান, ইউপি সদস্য লোকমান হাকিমের কাছে অস্ত্র মজুত থাকার খবর পেয়ে অভিযানে যায় র‌্যাবের টিম। লোকমানের নির্মাণাধীন বাড়িতে অভিযান চালিয়ে নিচতলার বাথরুমের ফলস সিলিংয়ে গামছা মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরি ওয়ান শ্যুটার গান ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

তাহিয়াদ আহমেদ বলেন, শুরু থেকেই আমাদের সন্দেহ হচ্ছিল। পারিপার্শ্বিক বিষয় বিবেচনায় মনে হচ্ছিল কাউকে ফাঁসানোর জন্য অস্ত্র রেখে সংবাদ দেওয়া হয়েছে। এ সময় সংবাদদাতা জয়নালকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তিনি অস্ত্র রেখে ফাঁসানোর বিষয়টি স্বীকার করেন।

র‌্যাব কর্মকর্তা তাহিয়াদ আরও বলেন, পূর্ববিরোধের জের ধরে জয়নাল লোকমানকে ফাঁসানোর সিদ্ধান্ত নেয়। দুই দিন আগে লোকমানের ঘরের পানির পাইপ বেয়ে দ্বিতীয়তলায় উঠে ঘরে ঢুকে জয়নাল। নিচতলার বাথরুমের ফলস সিলিংয়ের ওপর অস্ত্র ও কার্তুজ রেখে র‌্যাবকে সংবাদ দেয়।

জয়নালের বিরুদ্ধে অস্ত্র আইনে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

সারাবাংলা/আরডি/এএম

চট্টগ্রাম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর