Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এভারকেয়ারে মেডিকেল চেকআপ করিয়ে এলেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট
২২ আগস্ট ২০২২ ২০:০৭

ফাইল ছবি

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গিয়ে মেডিকেল চেকআপ করিয়ে এসেছেন।

নিয়মিত চেকআপের অংশ হিসেবে সোমবার (২২ আগস্ট) বিকেল ৪টার দিকে গুলশানের ভাড়া বাসা ‘ফিরোজা’ থেকে এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওনা দেন তিনি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব আমিনুল হক, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, এস এম জাহাঙ্গীর, মামুন হাসান, মিল্টন, সাবেক এমপি মশিউর রহমান, হেলেন জেরিন খান, জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সহ সভাপতি মোহাম্মদ দুলাল হোসেন, ছাত্রদল নেতা প্রমুখ।

যাত্রপথে খালেদা জিয়ার গাড়ির বহর ঘিরে প্রচুর নেতাকর্মী জড়ো হন। পরিস্থিতি সামাল দিতে বিএনপির চেয়ারপারসনের সিকিউরিটি ফোর্সের সদস্যরা তৎপর ছিলেন। রওনা দেওয়ার ৪৫ মিনিট পর বিকেল পৌনে পাঁচটায় বসুন্ধরার আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালে পৌঁছায় খালেদা জিয়ার গাড়ির বহর। সেখানেও বিপুল সংখ্যক নেতাকর্মী জড়ো হন।

প্রায় ২ ঘণ্টা পরীক্ষা নিরীক্ষা শেষে সন্ধ্যা সোয়া ৭টায় হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওনা দেন খালেদা জিয়া। এরপর রাত ৮টার দিকে ফিরোজায় পৌঁছান তিনি।

উল্লেখ্য, সর্বশেষ গত ১১ জুন হঠাৎ অসুস্থ হয়ে মধ্যরাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। পরে ২৪ জুন বিকেল ৫টায় হাসপাতাল থেকে বাসায় ফেরেন।

এর আগে, ২০২১ সালের ১১ এপ্রিল কোভিড-১৯-এ আক্রান্ত হন বেগম খালেদা জিয়া। ১৫ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে সিটিস্ক্যান করা হয় তার। ২৭ এপ্রিল করোনার চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কোভিড থেকে সেরে ওঠার পর আরও কিছু শারীরিক সমস্যা হলে সে বছর ২৫ অক্টোবর তার অস্ত্রোপচার করতে হয়।

সারাবাংলা/এজেড/পিটিএম

এভারকেয়ার খালেদা জিয়া টপ নিউজ মেডিকেল চেকআপ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর