Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মায়ের নির্যাতন’ থেকে বাঁচতে ২ মাস নিখোঁজ ছিলেন ইয়াসা

সিনিয়র করেসপন্ডেন্ট
২৪ আগস্ট ২০২২ ১০:০০

ইয়াসা মৃধা সুকন্যা

ঢাকা: প্রায় দুই মাস নিখোঁজ থাকার পর ফিরে এসেছেন সিদ্ধেশ্বরী গার্লস কলেজের শিক্ষার্থী ইয়াসা মৃধা সুকন্যা। গত ২৩ জুন কলেজে যাওয়ার পর আর বাসায় ফেরেননি ইয়াসা। ওইদিন থেকেই তার মা তাকে হন্যে হয়ে খুঁজতে থাকেন। থানায় জিডি করার পর গত ২০ আগস্ট সংবাদ সম্মেলন করেন ইয়াসার মা।

অবশেষে একটি বেসরকারি টিভি চ্যানেল টোয়েন্টি ফোরে হাজির হয়ে মায়ের নির্যাতনের হাত থেকে বাঁচার আকুতি জানিয়েছেন ইয়াসা। গতকাল মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে বেসরকারি ওই চ্যানেলটিতে গিয়ে নানান চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন তিনি। তাতে শরীর আঁতকে ওঠার মতো তথ্য মিলেছে।

ইয়াসা বলেন, তার মায়ের কাছে তিনি ফিরতে চান না। তার ওপর অনেক বেশি অত্যাচার করা হতো। তাকে জোর করে বিয়ের ব্যবস্থা করা হয়েছে। কারও কাছে তিনি নিরাপদ না। মামা, চাচাত ভাইয়েরা, নানি এমনকি দাদি বাড়িতেও নানাভাবে শারীরিক ও মানসিক অত্যাচারের শিকার হয়েছেন তিনি।

তিনি আরও বলেন, তার মা যে বন্ধুর নামে অপহরণ মামলা দিয়েছেন তা সঠিক নয়। তার বন্ধুর কোনো দোষ নেই। বরং তার বন্ধু তাকে সহায়তা করেছে তাকে নিরাপদ জায়গায় পৌঁছে দিতে। তিনি যাকে ভালোবাসতেন তাকে বিয়ে করেছেন। তিনি স্বামীকে নিয়ে বেশ ভালোই আছেন।

সারাবাংলা/ইউজে/এনএস

ইয়াসা মৃধা সুকন্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর