Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অভ্যন্তরীণ কোন্দলে আহত রাবি ছাত্রদল নেতা

রাবি প্রতিনিধি
২৪ আগস্ট ২০২২ ১৫:৫৯

দলীয় অভ্যন্তরীণ বিরোধের জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক জহির শাওনকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে একই দলের আরেক যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসানের বিরুদ্ধে।

গত সোমবার (২২ আগস্ট) রাতে নগরীর অক্ট্রয় মোড়ের একটি নির্মাণাধীন ভবনের নিচতলায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শাওনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে তিনি নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন।

ভুক্তভোগী শাওনের দাবি, মিজানুর রহমান মিনু ভাই তার সঙ্গে কথা বলতে চায় এমন কথা বলে শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসানসহ শফিকুল ইসলাম শফিক, আহসান হাবীব, আব্দুল লতিফ সম্রাট ও কর্মী হাসিব হাসান তাকে তার বাসার সামনে থেকে জোর জবরদস্তি করে মুখ বেঁধে মোটরসাইকেলে তোলে। এরপর নগরীর অক্ট্রয় মোড়ের নির্মাণাধীন ভবনের নিচতলায় নিয়ে এসে প্রাণনাশের উদ্দেশ্যে রড, লোহার পাইপ, কাঠ ও হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়েছে। এমতাবস্থায় অজ্ঞান হয়ে গেলে তাকে ফেলে রেখে চলে যায়।

তবে অভিযোগের বিষয়ে অস্বীকার করেছেন অভিযুক্ত ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান। তিনি বলেন, এমন কোনো ঘটনা সম্পর্কে আমি জানিনা। এটা পুরোটাই একটা বানোয়াট ঘটনা। সামনে আমাদের বিশ্ববিদ্যালয় কমিটি নতুন কমিটি দিবে, আর আমিও সেখানে একজন পদ প্রত্যাশী। এই জন্য আমার বিরুদ্ধে আমারই দলের একটি অংশ পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করছে। এই ঘটনার সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেই।

ঘটনার সত্যতা সম্পর্কে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সদস্য সচিব সানিন চৌধুরি বলেন, ঘটনা শুনে আমি দ্রুত ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে শাওনকে পরে থাকা অবস্থায় পাই। তখন তার
নাক দিয়ে প্রচণ্ড পরিমাণ রক্তক্ষরণ হচ্ছিল। পরে আমরা কয়েকজন মিলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাই। এখন ৮ নম্বর নিউরো মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আছে বলে জানান ছাত্রদলের এই নেতা।

ছাত্রদলের রাবি শাখার আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, বর্তমানে শাওন সুস্থ আছে। আমি কেন্দ্রে বিষয়টি জানিয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

রাবি ছাত্রদল নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর