Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মায়ের কাছে নয়, নিজ জিম্মায় ফিরল সুকন্যা

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ আগস্ট ২০২২ ১৮:২৭

ঢাকা: সিদ্ধেশ্বরী গার্লস কলেজের নিখোঁজ ছাত্রী সুকন্যা আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম শান্তা আক্তার তার জবানবন্দি রেকর্ড করেন।

এদিন সুকন্যাকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করে পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার জবানবন্দি রেকর্ড করেন।

এদিকে, মেয়েকে নিজ জিম্মায় ফিরে পেতে আবেদন করেন সুকন্যার মা। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্ত ইসলাম মল্লিকের আদালতে এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়। শুনানিতে সুকন্যা মায়ের জিম্মায় যেতে রাজি হয়নি। সে আদালতকে জানায়, মায়ের কাছে গেলে ভালো থাকতে পারবে না। তাই নিজ জিম্মায় ফিরতে চায়। প্রাপ্তবয়স্ক হওয়ায় সুকন্যাকে আদালত নিজ জিম্মায় যাওয়ার আদেশ দেন।

রমনা মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা সাব-ইন্সপেক্টর মকবুলুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

আরও পড়ুন:

গত ২৩ জুন রাজধানী সিদ্ধেশ্বরী গার্লস কলেজে মায়ের সঙ্গে পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হন ইয়াসা মৃধা সুকন্যা। প্রায় দুমাসেও তার কোনো খোঁজ পাচ্ছিল না পরিবার। মায়ের অভিযোগের পর সুকন্যার খোঁজে চেষ্টা চালাচ্ছিল আইনশৃঙ্খলা বাহিনীও। ২৩ আগস্ট আত্মগোপন থেকে প্রকাশ্যে আসেন সুকন্যা। ওইদিন রাতে রাজধানী তেজগাঁও থেকে সুকন্যাকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

সারাবাংলা/এআই/পিটিএম

ইয়াসা মৃধা সুকন্যা টপ নিউজ নিজ জিম্মা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর