Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুড়িগ্রামে গাছচাপায় স্কুল ছাত্র নিহত, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ আগস্ট ২০২২ ২১:১২

কুড়িগ্রাম: রৌমারীতে গাছের চাপায় আব্দুল্লাহ আল নোমান রাব্বি (১২) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চর শৌলমারী ইউনিয়নের পাখিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্র উপজেলার চরশৌলমারী ইউনিয়নের ঘুঘুমারী গ্রামের শাহালমের ছেলে ও চর শৌলমারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নানাবাড়ি (বাইটকামারী) থেকে বিদ্যালয়ের উদ্দেশে বাইসাইকেলযোগে রওনা হয় রাব্বি। এসময় পাখিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গেলে অতর্কিতভাবে গাছ কাটতে থাকা কাঠুরিয়াদের একটি গাছ আকস্মিকভাবে তার উপর পড়ে।

স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সঙ্গে জড়িত ৩ জনকে আটক করে পুলিশ। আটকরা হলেন- উপজেলার চর শৌলমারী ইউনিয়নের পাখিউড়া গ্রামের দানেজ উদ্দিনের ছেলে খাদেম আলী (৩০),পূর্ব খেদাইমারী গ্রামের আক্তার আলীর পুত্র মাইদুল ইসলাম (৩৮) ও একইগ্রামের মজিবর রহমানের পুত্র কামাল হোসেন (৩৪)।

কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. মাসুদ কবীর জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই রাব্বির মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।’

রৌমারী থানার উপ-পরিদর্শক এনামুল হক বলেন, ‘এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/এমও

গাছচাপা স্কুল ছাত্র নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর