Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কালীগঞ্জে বিএনপির বিক্ষোভে হামলা ও বাধার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ আগস্ট ২০২২ ১৭:৩১

ঝিনাইদহ: জ্বালানি তেলের মুল্য ও পরিবহনখাতে ভাড়া বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং ও ভোলায় বর্বরোচিত হত্যাকাণ্ডের প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে উপজেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রোববার (২৮ আগস্ট) বিকেলে কালীগঞ্জ উপজেলা শহরের নীমতলা বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালিত হয়।

সমাবেশের আগে উপজেলা বিভিন্ন এলাকা থেকে দলে দলে নেতাকর্মীরা জনসভাস্থলে আসতে থাকে। এ সময় বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের আসতে বাধা দেয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা। এ সময় বিএনপি ছাত্রদলের মিছিলে হামলা করে মারধর করারও অভিযোগ করা হয়।

বিজ্ঞাপন

হামলায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে দাবি করা হয়। এরমধ্যে নলডাঙ্গা ইউনিয়নের বিএনপির সভাপতি হাসানুর রহমান হাসু, বনখিদ্দার যুবদল নেতা হায়দার আলীসহ ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সমাবেশে শেষে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম শহীদুজ্জামান বেল্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, জেলা বিএনপির সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সদর উপজেলা বিএনপির সভাপতি কামাল আজাদ পান্নু, কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক হামিদুল ইসলামসহ আরও অনেকে।

সারাবাংলা/একে

বিএনপি বিক্ষোভ সমাবেশ হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর