Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রীর মাথা ফাটালেন ঢাকা নগর পরিবহনের চালক ও হেলপার

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ আগস্ট ২০২২ ১৩:২০

আহত যাত্রী শহীদ, ছবি: সারাবাংলা

ঢাকা: রাজধানীতে ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে যাত্রীর মাথা ফাটানোর অভিযোগ উঠেছে ঢাকা নগর পরিবহনের চালক ও হেলপারের বিরুদ্ধে। আহত যাত্রীর নাম মো. শহীদ (৩৩)। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী। এ ঘটনায় হেলপারকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩১ আগস্ট) সকালে যাত্রাবাড়ী থেকে মোহাম্মদপুরগামী ঢাকা নগর পরিবহনে এ ঘটনা ঘটে। পরে আহত শহীদকে শাহবাগ থানার পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।

আহত শহীদ জানায়, তিনি যাত্রাবাড়ী এলাকা থেকে ঢাকা নগর পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে উঠেন। তার গন্তব্য ছিল শাহবাগ ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট। পরে ভাড়া নিয়ে ওই বাসের হেলপার ও চালকের সঙ্গে চলন্ত অবস্থায় কথা কাটাকাটি হয়। পরে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট না নামিয়ে তাকে শাহবাগ মোড়ে এনে মারধর করেন তারা। এ সময় মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল জব্বর জানান, প্রাথমিকভাবে জানা গেছে ভাড়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটেছে। আহত ব্যক্তিকে ঢামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নগর পরিবহনের বাস জব্দ ও হেলপার ইব্রাহিম পুলিশ হেফাজতে আছেন। বিস্তারিত এখনো কিছুই জানা যায়নি।

শাহবাগ থানা ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) সাহাবুদ্দিন জানান, নগর পরিবহনের চালক ও হেলপারের সঙ্গে ভাড়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ওই যাত্রীকে মারধর করা হয়। আঘাতে তার মাথা ফেটে যায়।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ ঢাকা নগর পরিবহন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর