Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট
৩১ আগস্ট ২০২২ ২২:১৬

ঢাকা: এভারকেয়ার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে বাসায় ফিরেছেন খালেদা জিয়া। বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৭টায় গুলশানের বাসা ‘ফিরোজা‘য় ফেরেন তিনি। আপাতত বাসায় চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকবেন বিএনপির চেয়ারপারসন।

খালেদা জিয়া বাসায় পৌঁছানোর পর তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, ‘ম্যাডাম বাসায় ফিরেছেন। আপাতত তার চিকিৎসা বাসায় হবে। মেডিকেল বোর্ডের বিশেষজ্ঞদের সার্বিক তত্ত্বাবধায়নে তিনি থাকবেন। উনি আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

তিনি বলেন, ‘হাসপাতালে কিছু পরীক্ষা-নিরীক্ষা করে মেডিকেল বোর্ড উনার (ম্যাডাম) চিকিৎসায় কিছু পরিবর্তন এনেছেন। উনাকে সার্বক্ষণিক মেডিকেল বোর্ডের সদস্যদের সার্বিক তত্ত্বাবধায়নে থাকতে হবে। উনি আজকে একটু বেটার ফিল করার কারণেই আপাতত উনাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির আমান উল্লাহ আমান, আবদুস সালাম, নাজিম উদ্দিন আলম, কামরুজ্জামান রতন, সুলতান সালাহউদ্দিন টুকু, আবদুল কাদির ভুঁইয়া জুয়েল ও ডা. আল মামুন।

এর আগে, গত রোববার (২৮ আগস্ট) মেডিকেল বোর্ডের সুপারিশে কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া।

সারাবাংলা/এজেড/পিটিএম

খালেদা জিয়া বাসা হাসপাতাল


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর