Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্টার ব্র্যান্ড প্রমোটার কার্যক্রম শুরু করলো ওয়ালটন

সারাবাংলা ডেস্ক
১ সেপ্টেম্বর ২০২২ ১০:১৩

স্টার ব্র্যান্ড প্রমোটারদের সঙ্গে ওয়ালটন সিইও গোলাম মুর্শেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা

ঢাকা: ‘স্টার ব্র্যান্ড প্রমোটার’ কার্যক্রম শুরু করলো দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। উদ্দেশ্য প্রতিষ্ঠানটির সেলস আউটলেটগুলোতে আসা ক্রেতাদের ব্র্যান্ড ও পণ্য সম্পর্কে সর্বোত্তম সেবা ও প্রয়োজনীয় তথ্য দেওয়া। তাদের উপযুক্ত পণ্যটি ক্রয়ের সিদ্ধান্ত নিতে সহযোগিতা করা। স্টার ব্র্যান্ড প্রমোটাররা মূলত ওয়ালটন গ্রুপের বিভিন্ন ব্র্যান্ড ও পণ্যের প্রমোশন এবং বিপণনে কাজ করবেন।

সম্প্রতি রাজধানীর করপোরেট অফিসে ‘স্টার ব্র্যান্ড প্রোমোটারস’ কার্যক্রম উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ। তিনি স্টার ব্র্যান্ড প্রোমোটারদের উদ্দেশে বলেন, ক্রেতার আগ্রহকে চাহিদায় পরিণত করাই হবে তাদের প্রধান কাজ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, তানভীর রহমান, আনিসুর রহমান মল্লিক, মোস্তফা নাহিদ হোসেন, আরিফুল আম্বিয়া, আমিন খান, ড. সাখাওয়াৎ হোসেন, আল ইমরানসহ অনেকে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ ফিরোজ আলম। তিনি জানান, প্রাথমিকভাবে ৫০ জন স্টার ব্র্যান্ড প্রমোটার নিয়ে এ কার্যক্রম শুরু হলো। ওয়ালটনের ২৫টি সেলস আউটলেটে পাইলট প্রকল্প হিসেবে স্টার ব্র্যান্ড প্রোমোটাররা কাজ করবেন। পর্যায়ক্রমে দেশের সব সেলস আউটলেটে স্টার ব্র্যান্ড প্রোমোটার নিয়োগ দেওয়া হবে।

প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটন সিইও গোলাম মুর্শেদ বলেন, ‘আমরা সাধারণত ফলাফলটা দেখি। এর পেছনের কঠিন সংগ্রাম, প্রচেষ্টা ও কঠোর পরিশ্রমটা নজরে আসে না। প্রকৃতপক্ষে একটা ব্র্যান্ড হতে গেলে অনেক কাঠখড় পোড়াতে হয়। আপনারা একঅর্থে সৌভাগ্যবান যে দেশের শীর্ষ ও প্রতিষ্ঠিত ব্র্যান্ডের পক্ষে কাজ করার সুযোগ পাচ্ছেন। আপনাদের শক্তি হলো ওয়ালটন ব্র্যান্ড এবং পণ্যের বহুমুখী ফিচার। এই শক্তি নিয়ে আপনারা ক্রেতার পণ্য সম্পর্কে জানার আগ্রহকে চাহিদা এবং বিক্রয়ে পরিণত করবেন।’

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা স্টার ব্র্যান্ড প্রমোটারদের বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ ও দিক নির্দেশনা দেন।

সারাবাংলা/এমও

ওয়ালটন স্টার ব্র্যান্ড প্রমোটার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর