Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে থানায় স্ত্রীর অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট
১ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪২

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছে তার স্ত্রী ইসরাত জাহান। এ সময় তাদের দুই পুত্র সন্তান উপস্থিত ছিলেন। স্ত্রীর অভিযোগ, আল আমিন প্রায়ই যৌতুক দাবি করেন এবং প্রায়ই মারধর করেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকেলে ইসরাত জাহান সশরীরে থানায় হাজির হয়ে এই লিখিত অভিযোগ করেন। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, জাতীয় দলের ক্রিকেটার (পেসার) আল আমিনের স্ত্রী যৌতুকের দাবি ও মারধর সংক্রান্ত একটি অভিযোগ করেছেন। তার অভিযোগের বিষয়ে আমরা যাচাই-বাছাই ও তদন্ত করছি। অভিযোগের সত্যতা পাওয়া গেলে এটি আমরা মামলা আকারে নথিভুক্ত করব।

ইসরাত জাহান অভিযোগ দায়েরের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ‘সে অন্য মেয়ে নিয়ে থাকে, ২৫ আগস্ট আমাকে মারধর করেছে। তাই অভিযোগ দায়ের করেছি থানায়। তবে আমি আপস করতে চাই, আবারও সংসার করতে চাই।’

পেসার আল আমিন ২০২০ সালে সর্বশেষ খেলেছেন জাতীয় দলে। এরপর ঘরোয়া ক্রিকেটে নিজেকে ব্যস্ত করেছেন ৩২ বছর বয়সী এই ক্রিকেটার। জাতীয় দলে খেলার সময়ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠেছিল আল আমিনের বিরুদ্ধে। এ কারণে ২০১৫ সালের অস্ট্রেলিয়া বিশ্বকাপ থেকে দেশেও ফেরত পাঠানো হয় তাকে।

আল আমিন বলেন, ‘আমার একটি ফ্ল্যাট আছে। সেই ফ্ল্যাটটি আমার স্ত্রী লিখে চায়। এ নিয়ে সে মিথ্যা অভিযোগ করতে গেছে।’

আল-আমিনের দাবি, বাসার আশেপাশের কারও পরামর্শে থানায় অভিযোগ দিতে গিয়েছে। এটি পারিবারিকভাবে মিটিয়ে ফেলব।

সারাবাংলা/ইউজে/একে

ক্রিকেটার আল আমিন টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর