Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডুফার এজিএম অনুষ্ঠিত, আয়োজন মাতালো জলের গান

স্টাফ করেসপন্ডেন্ট
৩ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৪

ঢাকা: ‘সম্মিলনেই উন্মীলন’ স্লোগানে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস এলায়েন্সের—(ডুফা) বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০২২ অনুষ্ঠিত হলো। সাধারণ সভা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। জনপ্রিয় ব্যান্ড জলের গান এতে সংগীত পরিবেশন করে। রাজধানীর ইস্কাটনে বিয়াম মিলনায়তনে আয়োজনের শুরুতেই অনুষ্ঠিত হয় সংগঠনের বার্ষিক সাধারণ সভা।

প্রায় ৭০০জন ডুফা সদস্যের সমন্বয়ে দ্বিতীয় বার্ষিক সাধারণ সভা ছিল সংগঠনটির সাম্প্রতিককালের সবচেয়ে বড় সমাবেশ। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এ কে এম বদরুল হক অনু।

পবিত্র কোরআন থেকে তিলাওয়াত, পবিত্র বাইবেল ও গীতা পাঠের মাধ্যমে সভা শুরু হয়। সভার শুরুতে ডুফা প্রয়াত বন্ধুদের স্মরণ করা হয় এবং তাদের স্মৃতিচারণ করে বক্তব্য দেন ডুফা সদস্য অধ্যাপক আজমল হোসেন ভুঁইয়া।

সভায় সংগঠনের সাধারণ সম্পাদক নাহিদ হোসেন বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন। আর্থিক বিবরণী তুলে ধরেন অর্থ সম্পাদক মো. আব্দুল গফুর রানা। অনলাইন ভোটের মাধ্যমে সংগঠনের গঠনতন্ত্রের বেশ কয়েকটি ধারা-উপধারার সংশোধনী গৃহীত হয়।

সভায় সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা বক্তব্য দেন। বক্তারা ডুফা সদস্যদের কল্যাণে বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও তা বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করেন।

বক্তারা কমিটি কর্তৃক গৃহীত নানা কর্মসূচির প্রতি সমর্থন ব্যক্ত করেন এবং ডুফার বর্তমান কমিটিকে ধন্যবাদ জানান।

বার্ষিক সাধারণ সভার পাশাপাশি ডুফা উদ্যোক্তা সদস্যদের অংশগ্রহণে ছিল মিনি মেলা ‘ডুফা মার্ট’। মেলায় ছিল ক্রেতা ও উৎসুক অতিথিদের উপচে পড়া ভিড়।

সাধারণ সভা শেষে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ডুফা পরিবারের সদস্য ছাড়াও জনপ্রিয় ব্যান্ড জলের গান এতে অংশ নেয়। সবশেষে, আকর্ষণীয় র‍্যাফেল ড্রতে ১২টি পুরস্কার প্রদান করা হয়।

ডুফার এ আয়োজনের মিডিয়া পার্টনার ছিল জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডট নেট।

সারাবাংলা/আইই

টপ নিউজ ডুফা


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর