Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর স্বপ্নের বাকি কাজ বাস্তবায়ন করছেন শেখ হাসিনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ সেপ্টেম্বর ২০২২ ২১:৫২

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের মাধ্যমে দেশকে পিছিয়ে দেওয়া হয়েছিল। বঙ্গবন্ধুকে হত্যার সঙ্গে তার সোনার বাংলার স্বপ্নকেও খুন করা হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ আরও এগিয়ে যেত। বঙ্গবন্ধুর স্বপ্নের বাকি কাজ বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।

বিজ্ঞাপন

শ‌নিবার (৩ সে‌প্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গন্ধর্বপুর এলাকায় গন্ধর্বপুর বহুমু‌খী উচ্চ বিদ্যাল‌য়ে মে‌ডি‌টেশন সংক্রান্ত সে‌মিনার অনুষ্ঠানে প্রধান আতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

দেশ বি‌রোধীচক্রের সব ষড়যন্ত্র মোকা‌বিলা করে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে উল্লেখ ক‌রে তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে‌ দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করবার জন্য যারা ষড়যন্ত্র করছেন তারাই মূলত একাত্তর সালে এই দেশের বিরুদ্ধে চক্রান্তে লিপ্ত ছিল। এই গোষ্ঠীটা নানাভাবে তৎপর আছে এদেশের উন্নয়ন যাত্রাকে ব্যাহত করবার জন্য। আসলে বাংলাদেশ যখনই এগিয়ে যায় তখনি নানারকম বাধা-বিপত্তি ষড়যন্ত্র শুরু হয়। এই ষড়যন্ত্র করার মাধ্যমে এই দেশটাকে আবার পেছন নিয়ে আসার পাঁয়তারা দেখতে পায়। কিন্তু সব ষড়যন্ত্র রুখে দিয়ে আজকের বাংলাদেশে যেসব উন্নয়ন কার্যক্রম হচ্ছে তার সবকিছুর মূলেই রয়েছে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নের আশার আলোতে বসবাস করছি। আমাদের দেশের একটি কুচক্রীমহল নানা ধরনের ষড়যন্ত্র বা গুজব ছড়াচ্ছে। এ সকল ষড়যন্ত্র আমাদের রুখে দিতে হবে।’

অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব করেন গন্ধর্বপুর বহুমু‌খি উচ্চ বিদ্যাল‌য়ের ম্যা‌নে‌জিং ক‌মি‌টির সভাপ‌তি খা‌দিজা মাহাতাব।

এ সময় উপ‌স্থিত ছিলেন, রূপগঞ্জ উপ‌জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা র‌ফিক উদ্দিন আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষক স‌মি‌তির সভাপ‌তি আব্দুল আউয়াল মোল্লা, গন্ধর্বপুর বহুমু‌খী উচ্চ বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র সাহা, তারাবো পৌরসভার কাউন্সিলর র‌ফিকুল ইসলাম ম‌নির, ডা. মাকসুদুল আলম, ছারোয়ার হো‌সেন রাছেল, আবুল হাসনাত হিরাসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর