Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বিএনপি নেতাকর্মী ও পুলিশের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ি মহল্লার বিএনপি নেতা শফিকুল ইসলাম শফি, জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান রানার ছোট ভাই এনামুল হক পারভেজ।

গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশকে কেন্দ্র করে সিরাজগঞ্জে বিএনপি নেতাকর্মীর সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। সংঘর্ষে ৭ পুলিশসহ বিএনপির অন্তত ২০ জন নেতাকর্মী আহত হন। এ ঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুকে প্রধান আসামি করে ১১০ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে পুলিশ। এ মামলায় এ পর্যন্ত বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করল পুলিশ।

এ প্রসঙ্গে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান বলেন, ‘বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় বিএনপি ও অঙ্গসংগঠনের ১১০ নেতাকর্মীর নামে মামলা করেছে পুলিশ। এই মামলায় পাঁচ নেতাকর্মীকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে।’

সারাবাংলা/পিটিএম

গ্রেফতার নেতাকর্মী বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর