Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়ীতে সিএনজির ধাক্কায় ১ ব্যক্তি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৫ সেপ্টেম্বর ২০২২ ২০:১৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় সিএনজি অটোরিকশার ধাক্কায় আসলাম হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (৫ সেপ্টেম্বর) বেলা সোয়া ১২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা সোয়া ১টার দিকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজার রহমান জানান, সাদ্দাম মার্কেটের অপর পাশ দিয়ে রাস্তা পার হওয়ার সময় সিএনজিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হন। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিএনজি অটোরিকশাটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছে।

এসআই আরও জানান, মৃত ব্যক্তির সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে তার নাম পরিচয় জানা গেছে। ওই ব্যক্তি যাত্রাবাড়ি এলাকার ইম্পেরিয়াল আইডিয়াল স্কুলের কম্পিউটার অপারেটর হিসেবে চাকরি করতেন। থাকতেন সাদ্দাম মার্কেটে এলাকায়। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নূর আলম নামে এক পথচারী জানান, তিনি রাস্তার পাশে বসে চা খাচ্ছিলেন। এমন সময় দেখেন রাস্তার পার হওয়ার সময় নারায়ণগঞ্জগামী সিএনজিচালিত একটি অটোরিকশা ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার পর ওই অটোরিকশাটিও উল্টে যায়। এর পর ওই ব্যক্তিকে পুলিশের সহযোগিতায় হাসপাতালে নিয়ে আসা হয়।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

মৃত্যু যাত্রবাড়ী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর