Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিনজিরায় গ্যাসের চুলার আগুনে নিহতের সংখ্যা বেড়ে ৫ জন

স্টাফ করেসপন্ডেন্ট
৬ সেপ্টেম্বর ২০২২ ০৯:২৪

ফাইল ছবি

ঢাকা: কেরানীগঞ্জের জিনজিরায় গ্যাসের চুলা থেকে আগুনের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে।

সোমবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোনিয়া আক্তার (২৪)। আগুনে একই পরিবারের ৬ জন দগ্ধ হয়েছিলেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল। তিনি জানান, ওই নারীর শরীরে ২৩ শতাংশ দগ্ধ হয়েছিলো। নিড়ির পরিচর্যা কেন্দ্রে তার মৃত্যু হয়েছে। এই ঘটনায় বর্তমানে ইয়াছিন ২৮ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন, তার অবস্থাও আশংকাজনক।

এর আগে, গত মঙ্গলবার (৩০ আগস্ট) ভোর ৫টার দিকে কেরানীগঞ্জ জিনজিরা মান্দাইল মন্দিরের সামনের বাসায় এই আগুনের ঘটনা ঘটে। ঘটনার দিন মঙ্গলবার দুপুরে ৬০ শতাংশ দগ্ধ নিয়ে মারা যায় মরিয়ম (৪)। শুক্রবার বেলা ৩টার দিকে সাহাদত (২০) ও সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান বেগম (৬০)। সোমবার ভোরে মারা যান ইদুনী ওরফে পান্না বেগম (৫০)।

নিহত সাহাদতের বন্ধু নাজমুল হাসান সাকিব জানান, দগ্ধরা দ্বিতীয় তলা বাসার নিচ তলায় থাকতেন। রান্নাঘরে গ্যাসের চুলা জ্বালাতে গেলে সারা ঘরে আগুন লেগে যায়। সেই আগুনে তারা দগ্ধ হয়। স্থানীয়রা ছয় জনকে দগ্ধ অবস্থায় বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করে।

সারাবাংলা/এসএসআর/এমও

আগুন কেরানীগঞ্জ গ্যাসের চুলা গ্যাসের চুলার আগুন

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর