Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৮ সেপ্টেম্বর ২০২২ ১১:২৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণ খান জামতলা কাঁচা বাজার এলাকায় ট্রেনে কাটা পড়ে এক তরুণ নিহত হয়েছেন। নিহত তরুণের নাম সানি মৃধা (২০)।

গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সানিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

নিহত সানি পটুয়াখালী সদর উপজেলার মৃত আব্দুস সালামের ছেলে। চার ভাই ও এক বোনের মধ্যে দ্বিতীয় ছিল। পরিবার নিয়ে দক্ষিণ খান জামতলা বাজার এলাকায় থাকতেন। আগে প্রাইভেটকার চালালেও বর্তমানে বেকার ছিলেন তিনি।

সানি মৃধার এক আত্মীয় মোহাম্মদ শাহজালাল জানান, গতকাল বুধবার রাতে বাসার কাছেই রেললাইন পার হচ্ছিলেন সানি। রেললাইনের পাশ দিয়ে অনেক চায়ের দোকান থাকায় ট্রেন আসছিল সেটি দেখতে পাননি তিনি। এ সময় টঙ্গী থেকে বিমানবন্দরগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে তার বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া তার মাথায় আঘাত পান। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যের বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনে রেলওয়ে থানা পুলিশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে মরদেহটি হস্তান্তর করেছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর