Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড়ির অদূরে যুবকের লাশ, গ্রামবাসীর দাবি— গুলি করে খুন

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় সড়ক থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের দাবি, তাকে গুলি করে হত্যা করা হয়েছে। তবে পুলিশ এখনও হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত হতে পারেনি বলে জানিয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার ধলই ইউনিয়নের খণ্ডলিয়া পাড়া এলাকায় রাস্তার ওপর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

মৃত মো. মারুফ সায়মুন (২৪) একই ইউনিয়নের সোনাইপুল গ্রামের আব্দুল মালেকের ছেলে। মারুফ পেশায় নির্মাণ শ্রমিক ও সাউন্ড বক্সের মেকানিক ছিল বলে পুলিশ জানিয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমীন সবুজ সারাবাংলাকে বলেন, ‘স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে আমরা মারুফ নামে এক যুবকের লাশ উদ্ধার করেছি। তার বাড়ি থেকে আনুমানিক আধা কিলোমিটার দূরে সড়কের ওপর মৃত অবস্থায় তিনি পড়ে ছিলেন। মাথায়-ঘাড়ে রক্তাক্ত জখমের চিহ্ন আছে। তবে কিভাবে মৃত্যু হয়েছে সেটা নিশ্চিত হতে পারছি না। স্থানীয় লোকজন বলছেন, গুলি করে হত্যা করা হয়েছে। গুলিবিদ্ধ হওয়ার আলামত পাইনি। ময়নাতদন্তে সেটা নিশ্চিত হওয়া যাবে।’

‘তবে আমরা হত্যা, দুর্ঘটনায় মৃত্যুসহ একাধিক সম্ভাব্য কারণ বিবেচনায় নিয়ে তদন্ত শুরু করেছি। মারুফের সঙ্গে কারও পূর্ব শত্রুতা ছিল কি না সেটাও দেখছি।’

ওসি জানিয়েছেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/আরডি/এমও

খুন গুলি করে খুন টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর