Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জনপ্রতিনিধির বাসায় হামলা কেন?— বিএনপিকে নওফেল

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪৯

চট্টগ্রাম ব্যুরো: বিএনপি-আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের পর হামলায় ক্ষতিগ্রস্ত চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর নুরুল আলম মিয়ার বাসভবন পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এ সময় তিনি বিএনপির উদ্দেশে বলেন, মিছিল করার অনুমতি পেয়েছেন, মিছিল করবেন ভালো কথা। কিন্তু মিছিল থেকে জনপ্রতিনিধির বাসায় হামলা কেন? ফের যদি চট্টগ্রামের কোথাও এ ধরনের হামলার চেষ্টা করেন শক্তভাবে প্রতিহত করা হবে।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নগরীর বাকলিয়ায় ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়ার বাসভবনে যান উপমন্ত্রী নওফেল।

গত ২৯ আগষ্ট বিকেলে নগরীর বাকলিয়ায় বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এরপর কাউন্সিলরের বাসায় হামলার অভিযোগ পাওয়া যায়। কাউন্সিলর এ হামলার জন্য বিএনপির নেতাকর্মীদের দায়ী করেছেন।

পরিদর্শনে গিয়ে স্থানীয় সাংসদ ও শিক্ষা উপমন্ত্রী নওফেল বলেন, ‘আগুন সন্ত্রাস চালিয়ে, জীবন্ত মানুষ জ্বালিয়ে মেরে বিএনপি এখন জনবিচ্ছিন্ন দল। তারা কর্মসূচি পালন করতে গেলে সাধারণ মানুষ ভয়ে থাকে। জনগণ তাদের ওপর ক্ষুব্ধ। বিএনপি যদি শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালন করে আমরা সহযোগিতা করব। কিন্তু বিএনপি যদি রাজনৈতিক কর্মসূচির নামে আবার সন্ত্রাসী কর্মকাণ্ড করার অপচেষ্টা চালায় তাহলে শক্ত হাতে প্রতিহত করব।’

তিনি বলেন, ‘জনপ্রতিনিধির বাসায় হামলা প্রমাণ করে বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা সবসময় সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির সু্যোগ খোঁজে। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি এবং নেতাকর্মীদের শান্ত থাকার নির্দেশ দিয়েছি। কিন্তু যদি আবার হামলার চেষ্টা করা হয় তাহলে প্রতিরোধের সঙ্গে সঙ্গে তাদের উপযুক্ত জবাবও দেওয়া হবে।’

এ সময় দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ বাহাদুর, কাউন্সিলর শাহীন আক্তার রোজী উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

জনপ্রতিনিধি নওফেল বিএনপি হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর