Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজবাড়ীতে যুবককে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২২ ২৩:১৪

রাজবাড়ী: জেলার সদর উপজেলায় আরিফুল ইসলাম রকি (২৭) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউট সংলগ্ন মীর্জা ফয়সালের কফি শপের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রকি খানখানাপুর ইউনিয়নের সরদার পাড়া এলাকার আব্দুর রাজ্জাক শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী কফি শপের মালিক মীর্জা ফয়সাল জানান, সন্ধ্যা ৬টার একটু আগে রকিসহ পাঁচ/ছয় জন তার দোকানের সামনে এসে চেয়ারে বসে কফির অর্ডার করে। এর কিছুক্ষণ পর তিনি চার/পাঁচটা গুলির শব্দ শোনেন। পরে দোকান থেকে বের হয়ে দেখেন দু’টি মোটরসাইকেলে চারজন হেলমেট পড়া ব্যক্তি রকিকে গুলি করে চলে যাচ্ছে। তিনি রকির কাছে গিয়ে দেখেন তার বাম পাশের ঘাড়ে দু’টি গুলি লেগেছে। এতে ঘটনাস্থলেই রকি মারা যায়।

রকির বাবা আব্দুর রাজ্জাক শেখ জানান, তার ছেলের পোল্ট্রি ফার্মের ব্যবসা করে। স্থানীয় শামীমসহ কয়েকজন যুবকের সঙ্গে তার ছয় মাস আগে থেকে বিরোধ চলছিল। এর আগেও শামীমসহ ওই যুবকেরা তার বাড়িতে হামলা চালিয়ে ছেলেসহ পরিবারের সদস্যদের মারধর করে। সেই বিরোধের জের ধরেই শামীম তার দলবল নিয়ে তার ছেলেকে গুলি করে হত্যা করেছে বলে দাবি তার।

এদিকে, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ শাহাদত হোসেন বলেন, ‘ঘটনাস্থল থেকে চারটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

সারাবাংলা/পিটিএম

গুলি টপ নিউজ যুবক রাজবাড়ী হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর