Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে ‘দাদা ভাই’ গ্রুপের ৬ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২২ ২৩:৪৩

গাজীপুর: মহানগরীর টঙ্গীতে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের মূল হোতাসহ ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকা থেকে ওই ছয়জনকে গ্রেফতার করা হয়। শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুরের আবু তালহা (১৯), শরীয়তপুরের মো. নয়ন সিকদার (১৯), জামালপুরের মো. আব্দুর রহিম (১৮), ব্রাক্ষণবাড়ীয়ার কাজী নজরুল ইসলাম (১৮), টাঙ্গাইলের আরিফুল ইসলাম(১৮), কুমিল্লার সায়েত্তম (১৮)। তারা টঙ্গীর বিভিন্ন এলাকায় বাস করে।

র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানায়, শুক্রবার রাতে টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পায় র‌্যাব। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং দাদা ভাই গ্রুপের প্রধান আবু তালহাসহ আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দু’টি রামদা, তিনটি চাকু, একটি লোহার রড ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে র‌্যাব কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে টঙ্গী পূর্ব থানায় তাদের হস্তান্তর করা হয়।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘র‌্যাবের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে থানায় হস্তান্তর করে।’

সারাবাংলা/পিটিএম

টঙ্গী দাদা ভাই গ্রুপ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর