Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোগীকে ধর্ষণচেষ্টার অভিযোগে চিকিৎসক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ সেপ্টেম্বর ২০২২ ১৬:১২

গাজীপুর: মহানগরীর টঙ্গীতে রোগীকে (২২) ধর্ষণচেষ্টার অভিযোগে এক চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। চিকিৎসকের নাম হাসিবুল হাসান (৩৭)। গতকাল শনিবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে টঙ্গীর হোসেন মার্কেট আল-কারীম ইসলামী হাসপাতালে এ ঘটনা ঘটে।

রোববার (১১ সেপ্টেম্বর) টঙ্গী পশ্চিম থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

ভুক্তভোগীর স্বজনরা জানায়, টঙ্গীর হোসেন মার্কেট লেদুমোল্লা রোড এলাকার বাসিন্দা ওই রোগী দীর্ঘ দুই বছর ধরে হার্টের সমস্যায় ভুগছেন। গতকাল শনিবার বিকালে তিনি অসুস্থবোধ করায় আল-কারীম হাসপাতালের পূর্ব পরিচিত চিকিৎসক সবুজের কাছে যান। তাকে ইসিজিসহ বেশ কয়েকটি টেস্ট দেওয়া হলে তিনি সেগুলো করে নিয়ে আসেন। পরে মামাতো ভাই নয়নকে সঙ্গে নিয়ে রাত ৯টায় ইসিজিসহ অন্যান্য রিপোর্ট নিয়ে মেডিসিন ও নিউরোলজি বিশেষজ্ঞ চিকিৎসক হাসিবুল হাসানের কক্ষে যান ভুক্তভোগী। এ সময় ওই চিকিৎসক তার সহকারী বাবলী ও রোগীর মামাতো ভাইকে কক্ষ থেকে বের করে দিয়ে দরজার ছিটকানি আটকে দেন। একপর্যায়ে ওই চিকিৎসক রোগীকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই নারীর চিৎকারে তার মামাতো ভাই নয়নসহ আশপাশের লোকজন এগিয়ে যান।

পরে বিষয়টি জানাজানি হলে উত্তেজিত জনতা ওই চিকিৎসককে তার কক্ষে আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পশ্চিম থানা পুলিশ রাতে হাসিবুল হাসানকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় রোববার টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান স্বজনরা।

এ বিষয়ে ওসি মো. শাহ আলম বলেন, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতার ব্যক্তিকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

গাজীপুর রোগীকে ধর্ষণচেষ্টা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর