Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাথায় আঘাত করে হত্যা, ঘটনা ভিন্নখাতে নিতে ‘ইলেকট্রিক শক’

স্টাফ করেসপন্ডেন্ট
১১ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৩

ঢাকা: রাজধানীর একটি প্লাস্টিক কারখানায় কর্মীদের মধ্যে কথা কাটাকাটির জেরে আলতাফ হোসেন (৩০) নামে এক শ্রমিককে মাথায় আঘাত করে হত্যার ঘটনা ঘটেছে। তবে ঘটনাটি ভিন্ন খাতে নিতে ওই শ্রমিককে ইলেকট্রিক শক দেওয়া হয় বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় হাসপাতাল থেকে ওই ব্যক্তির দুই সহকর্মীকে আটক করেছে থানা পুলিশ।

রোববার (১১ সেপ্টেম্বর) বিকেলে চকবাজার পোস্তার একটি কারখানায় ঘটনাটি ঘটে। পরে বিকেল সাড়ে ৫টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় সহকর্মীরা। সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী জীবন ও বকুলের দাবি, কারখানার ভেতরে বিদ্যুৎপৃষ্ঠে মারা গেছে আলতাফ। দেখতে পেয়ে তারা হাসপাতালে নিয়ে এসেছে। তবে হাসপাতালে পুলিশ ও গোয়েন্দা সদস্যদের জিজ্ঞাসাবাদে জীবন নামের সহকর্মী তাকে মাথায় আঘাত করে হত্যার কথা স্বীকার করেছে।

চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) মো. হালিম মাহমুদ মিয়া জানান, হাসপাতাল থেকে জীবন ও বকুলকে আটক করা হয়েছে। তারা প্রাথমিকভাবে স্বীকার করেছে কথা কাটাকাটি এক পর্যায়ে জীবন তার মাথায় আঘাত করেছে। এবং পরবর্তী সময়ে ঘটনাটি অন্যদিকে প্রবাহিত করার জন্য তাকে ইলেকট্রিক শক দেওয়া হয়েছে বলেও ধারণা করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

ইলেকট্রিক শক টপ নিউজ মাথায় আঘাত

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর