Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ন্যাশনাল লাইফের প্রিমিয়াম জমা দেওয়া যাবে নগদে

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ সেপ্টেম্বর ২০২২ ২৩:৪৬

ঢাকা: ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের গ্রাহকদের পলিসির প্রিমিয়াম জমা আরও সহজ করেছে প্রতিষ্ঠানটি। এখন থেকে সহজ পদ্ধতিতে প্রিমিয়াম জমা দিতে কোম্পানিটি মোবাইল ব্যাংকিং নগদের সঙ্গে চুক্তি করেছে। এই চুক্তির ফলে এখন থেকে ন্যাশনাল লাইফের গ্রাহকরা নগদের মাধ্যমে বিমার প্রিমিয়াম জমা দিতে পারবে।

রোববার (১১ সেপ্টম্বর) ন্যাশনাল লাইফেল জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৮ সেপ্টেম্বর ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির প্রধান কার্যালয়ে নগদ ও ন্যাশনাল লাইফের মধ্যে এই সংক্রান্ত একটি চুক্তি সই হয়। চুক্তিতে ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন এবং নগদের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান সই করেন।

এই চুক্তির ফলে এখন থেকে ন্যাশনাল লাইফের বিমা গ্রাহকরা ঘরে বসে নগদ অ্যাপস ব্যবহার করে নির্ধারিত সময়ে পলিসির প্রিমিয়াম জমা দিতে পারবেন।

চুক্তি সই অনুষ্ঠানে ন্যাশনাল লাইফের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, এইচ আর প্রধান মো. এনামুল হক, আইটি প্রধান এম এম ময়েজ উদ্দিন ও নগদের পেমেন্ট বিভাগের প্রধান মোহাম্মদ মাহবুব সোবহান, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. বায়েজিদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/জিএস/পিটিএম

নগদ ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স প্রিমিয়াম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর