Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে বস্ত্র ও পাটমন্ত্রীর শোক

সারাবাংলা ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০২২ ০৯:৩৫

ঢাকা: জাতীয় সংসদের উপনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

সোমবার (১২ সেপ্টেম্বর) বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সৈকত চন্দ্র হালদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শোক জানান মন্ত্রী।

শোক বার্তায় বস্ত্র ও পাটমন্ত্রী, মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সংসদ উপনেতা সাজেদা চৌধুরী আর নেই

উল্লেখ্য, রোববার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১টা ৪০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান রাজনীতিবিদ সৈয়দা সাজেদা চৌধুরী। আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

সৈয়দা সাজেদা চৌধুরী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন। সর্বশেষ ৯ সেপ্টেম্বর তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

১৯৩৫ সালের ৮ মে জন্মগ্রহণ করেন সাজেদা চৌধুরী। তার বাবার নাম সৈয়দ শাহ হামিদ উল্লাহ এবং মা সৈয়দা আছিয়া খাতুন। শিক্ষাজীবনে তিনি স্নাতক ডিগ্রি অর্জন করেন। তার স্বামী রাজনীতিবিদ এবং সমাজকর্মী গোলাম আকবর চৌধুরী।

সারাবাংলা/এমও

বস্ত্র ও পাটমন্ত্রীর শোক সৈয়দা সাজেদা চৌধুরী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর