Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিআরটিসির সেই বাস চালকের জামিন মঞ্জুর


২৫ এপ্রিল ২০১৮ ১৬:৪৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর বনানীতে বাস চাপায় রোজিনা আক্তার নামে এক তরুণীর পা হারানোর মামলায় বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম মুন্নার জামিন মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৫ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম কেশব রায় চৌধুরী পাঁচ হাজার টাকা বন্ডে তার জামিন মঞ্জুর করেন।

২৪ এপ্রিল মঙ্গলবার জামিন শুনানির দিন নির্ধারিত ছিল। কিন্তু এ দিন আসামি পক্ষের আইনজীবী বিশ্বনাথ ঘোষ (বিশ্বজিত) জামিনের শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করলে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার তা মঞ্জুর করে ২৫ এপ্রিল নির্ধারণ করেন।

এর আগে এক দিনের রিমান্ড শেষে শফিকুল ইসলামকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই মিজানুর রহমান।

গত ২০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩ বাস রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে তার পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

রোজিনা সারাবাংলা ডটনেট, দৈনিক সারাবাংলা ও গাজী টেলিভিশনের এডিটর ইন চিফ সৈয়দ ইসতিয়াক রেজার বাসায় গৃহসহকর্মী ছিলেন। রোজিনার পা হারানোর ঘটনায় গাজী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মহিউদ্দিন আহমেদ রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করেন। গুরুতর আহত রোজিনা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সারাবাংলা/এআই/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর