Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধায় সিক্ত সাজেদা চৌধুরী

ঢাবি করেসপন্ডেন্ট
১২ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৭

ঢাকা: জাতীয় সংসদের উপনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ সৈয়দা সাজেদা চৌধুরীর মরদেহের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা।

সোমবার (১২ সেপ্টেম্বর) বেলা ২টা ৩৫ মিনিটে ফরিদপুর থেকে ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে এসে পৌঁছে সৈয়দা সাজেদা চৌধুরীর মরদেহ।

বেলা ২টা ৪৫ মিনিটের দিকে রাষ্ট্রপতির পক্ষে মরদেহের প্রতি শ্রদ্ধা জানান তার সামরিক সচিব মেজর জেনারেল সালাউদ্দিন। এরপর প্রধানমন্ত্রীর পক্ষে শ্রদ্ধা জানান তার সামরিক সচিব মেজর জেনারেল কবির আহমেদ। পরে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু মরদেহের প্রতি শ্রদ্ধা জানান।

এদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আমির হোসেন আমু, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদসহ অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে ফরিদপুরের নগরকান্দায় এমএন একাডেমি প্রাঙ্গণে বেলা ১১টা ১৩ মিনিটে অনুষ্ঠিত হয় সৈয়দা চৌধুরীর প্রথম জানাজার নামাজ।

সারাবাংলা/আরআইআর/একে

আওয়ামী লীগ শহীদ মিনার সাজেদা চৌধুরী


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর