Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪০

নরসিংদী : জেলার শিবপুর উপজেলায় সায়মা জাহান (৮) নামের এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে।  গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার যোশর গ্রাম থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সায়মা যোশর গ্রামের সারোয়ার হোসেনের মেয়ে। শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাউদ্দিন মিয়া  এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সায়মা স্থানীয় একটি প্রাইমারি স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল। গতকাল মঙ্গলবার স্কুল থেকে ফিরে দুপুরে খাওয়ার পর সায়মা খেলতে বের হয়। সন্ধ্যা গড়িয়ে গেলেও তার খোঁজ না পেয়ে খেলার সঙ্গী পাশের বাড়ির শিশু রাইসাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় রাইসা জানায়, সায়মাকে মেরে বস্তায় ভরে তাদের ঘরের আলমারিতে রেখে দিয়েছে। পরে তাদের ঘর তল্লাশি করে আলমারি থেকে সায়মার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ভাড়াটিয়া হানিফা মিয়া ও তার স্ত্রী শেলী বেগমকে আটক করেন স্থানীয়রা। খবর পেয়ে শিবপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে নিহত শিশুর স্বজনরা জানান, সায়মার কানে সোনার দু’টি দুল ছিল। ওই দুল নিতে গিয়েই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, ‘নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত হানিফা ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। আমরা আটকদের জিজ্ঞাসাবাদ করছি। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।’

সারাবাংলা/ইআ

বস্তাবন্দি মরদেহ শিশুর মরদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর