Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাঁচটি সোনার বারসহ ২ জন আটক, প্রাইভেটকার জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ সেপ্টেম্বর ২০২২ ১২:০৮

চুয়াডাঙ্গা: শহরের পুরাতন ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকা থেকে ৫টি সোনার বারসহ দু’জনকে আটক করেছে পুলিশ। ৫৮১ গ্রাম ওজনের এই সোনার বারের মূল্য ৪৩ লাখ টাকা। সেই সঙ্গে জব্দ করা হয়েছে সোনাপাচার কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, গোপন খবর পেয়ে গত বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ১টার সময় ফরিদপুর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গার ভারত সীমান্তবর্তী দামুড়হুদা উপজেলার দিকে যাওয়ার সময় (ঢাকা মেট্রো গ ২১-৭৩৯৮) প্রাইভেট কারটির গতিরোধ করে পুলিশ। এসময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে অবৈধ ৫টি সোনার বার পাওয়া যায়।

এ ঘটনায় প্রাইভেট কারের চালক চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে আরিফ হোসেন (৪৭) ও একই গ্রামের মোজাম্মেল হকের ছেলে কামরুল হাসান জুয়েলকে (৩৫) আটক করে সদর থানায় নেওয়া হয়।

প্রাইভেটকার চালক আরিফ জানিয়েছেন, সে সোনার ব্যাপারে কিছুই জানে না। জুয়েল এই কারটি ভাড়া করে ফরিদপুর যাওয়া-আসার জন্য নিয়েছিল।

অন্যদিকে জুয়েল বলেন, ‘তিন হাজার টাকার বিনিময়ে এই সোনার চালানটি তিনি চুয়াডাঙ্গায় পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছিলেন।’

পুলিশ সুপার আরও বলেন, ‘সোনা পাচার কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ ও উদ্ধার করা সোনা চুয়াডাঙ্গা ট্রেজারিতে জমা করে আটক দুই পাচারকারীর বিরুদ্ধে মামলা হবে। এ ব্যাপারে প্রক্রিয়া অব্যাহত।’

সারাবাংলা/এমও

টপ নিউজ প্রাইভেটকার সোনার বার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর