Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশা যাত্রী আহত, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২২ ১০:৫৭

আটক ছিনতাইকারী মো. ওসমান গনি রাশেদ

চট্টগ্রাম: জেলার হাটহাজারী উপজেলায় যাত্রীবেশী ছিনতাইকারীর ছুরিকাঘাতে সঞ্জয় দাশ (২৯) নামের এক সিএনজিচালিত অটোরিকশা যাত্রী আহত হয়েছেন। এ সময় জনতা মো. ওসমান গনি রাশেদ (২৬) নামের এক ছিনতাইকারীকে আটক করলেও তার চার সহযোগী কৌশলে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ৩নং মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারের উত্তর পাশে কালিবাড়ি মন্দির এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারী ওসমান গনি রাশেদ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার ইছাছড়া গ্রামের আ.জলিলের সন্তার। সে হাটহাজারী থানাধীন ছড়ারকুল ১নং দক্ষিণ পাহাড়তলীর ডা. কামালের পুরাতন বাড়িতে থাকেন।

ছুরিকাঘাতে আহত সঞ্জয় দাশ জানান, ছিনতাইকারী ওসমান গনি রাশেদ তার চার সহযোগীকে নিয়ে হাটহাজারী বাসস্টেশন থেকে সিএনজিচালিত অটোরিকশাটিতে উঠে। ফটিকছড়িগামি একটি সিএনজিতে উঠে। অটোরিকশিটি মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারের উত্তর পাশে কালিবাড়ি মন্দির এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তার গলায় ছুরি ধরে। এসময় তাদের সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা চলন্ত অটোরিকশা থেকে তাকে রাস্তায় ফেলে দিলে সে চিৎকার দেয়। পরে একজন মোটরসাইকেল চালক তাকে উদ্ধার করে ছিনতাইকারীদের ধরার চেষ্টা করেন। একপর্যায়ে ওসমান গনিকে ধরতে পারলেও বাকিরা পালিয়ে যায়। আশপাশের লোকজন ৯৯৯-এ ফোন দিলে পুলিশ এসে ছিনতাইকারী ওসমান গনিকে আটক করে।

হাটহাজারী মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন সবুজ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ছিনতাইকারী ওসমান গনির কাছ থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা, একটি স্টিলের চাকু, মোবাইলের ব্যাটারি, মেমোরিকার্ড ও টাকা ভর্তি একটি ব্যাগ উদ্ধার করা হয়।এ ঘটনায় সঞ্জয় দাশ বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। নগদ এক হাজার টাকা জব্দ করা

আটক ছিনতাইকারী ওসমান গনি রাশেদকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর