Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪০তম বিএসএসে সুপারিশপ্রাপ্ত নটরডেমিয়ানদের সংবর্ধনা

সারাবাংলা ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২২ ১১:১৫

ঢাকা: বাংলাদেশের ডিকশনারি থেকে ‘আমলাতান্ত্রিক জটিলতা’ শব্দটি মুছে ফেলার জন্য অনুজদের প্রতি আহ্বান জানিয়েছেন নটরডেমিয়ান অগ্রজরা। ক্লাব নটরডেমিয়ান্স বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে সম্প্রতি নটরডেম কলেজের ৪০তম বিসিএস ব্যাচের সুপারিশপ্রাপ্ত সাবেক ৬১ জন শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এই আহ্বান জানান।

অনুজদের উদ্দেশে অগ্রজরা বলেন, ‘নিজেদের জনগণের সেবক হিসেবে কাজ ভাবতে এবং কাজ করার পরামর্শ দেন। আমরা যে নটরডেমিয়ান এবং সবার চেয়ে আলাদা- সেটা আমাদের কাজের মাধ্যমে বহিঃপ্রকাশ করতে হবে।’

বিজ্ঞাপন

ক্লাব নটরডেমিয়ান্সের প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল (অব.) রেফায়েত উল্লাহ প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এসময় নির্বাহী কমিটির অন্য সদস্য এবং ক্লাবের বিভিন্ন ক্যাডারের বর্তমানে কর্মরত ও অবসরপ্রাপ্ত বিভিন্ন পর্যায়ের সাবেক শিক্ষার্থীরা অংশ নেন।

এসময় অন্য সদস্যের মধ্যে ক্লাবের ফাউন্ডার মেম্বার সিনিয়র সচিব (অব.) হেদায়েতুল্লাহ আল-মামুন, অতিরিক্ত সচিব (অব.) রফিকুজ্জামান, ডিআইজি (অব.) রফিকুল ইসলামসহ শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ক্লাব প্রেসিডেন্ট বলেন, ‘নটরডেম কলেজের বিভিন্ন ব্যাচের সিনিয়র এবং জুনিয়র মধ্যে যে ভ্রাতৃত্ববোধের যে শিক্ষা আমরা কলেজ জীবনে শিক্ষালাভ করেছি; কর্মজীবনেও তার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতে হবে। জনগণের সেবক হিসবে দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে।’

সংবর্ধনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রীতিভোজের আয়োজন করা হয়।

সারাবাংলা/এমও

৪০তম বিএসএস নটরডেমিয়ান

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর