Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাক্রাফ্‌টের ৪ অফিস বেয়ারার নির্বাচিত

সারাবাংলা ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৯

ঢাকা: বাংলাদেশ হস্তশিল্প প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতি- বাংলাক্রাফ্‌টের চার জন অফিস বেয়ারার নির্বাচিত হয়েছেন। তারা হলেন- সেলিম উদ্দিন হায়দার (সভাপতি), ফওজিয়া আমিন নীনা (সিনিয়ার সহ-সভাপতি), মেজর কামরুল ইসলাম (সহ-সভাপতি) এবং মো. জুল হোসেন জনী (কোষাধ্যক্ষ)। এই চারজন আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

নির্বাচন তফসিল অনুসারে রোববার (১৮ সেপ্টেম্বর) নির্বাচন কমিশনের উপস্থিতিতে ১৮জন কার্যনির্বাহী সদস্য ভোটের মাধ্যমে এই চারজনকে নির্বাচিত করেন। বাংলাক্রাফ্‌টের সচিব মো. শাহ জালালের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, গত শনিবার (১৭ সেপ্টেম্বর) বাংলাক্রাফ্‌টের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১১৫ জন ভোটারের মধ্যে ১০৭ জন ভোটাধিকার প্রয়োগ করেন। তাদের ভোটে প্রতিবারের ন্যায় এবারও মোট ১৮জন কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

সমমনা পরিষদ থেকে পরিচালক পদে জয় পেয়েছেন- সেলিম উদ্দিন হায়দার, আশরাফুর রহমান, ফৌজিয়া আমিন নীনা, মো. তোফাজ্জল হোসাইন, মেজর কামরুল ইসলাম (অব.), মো. রফিকুল ইসলাম সেলিম, পীযুশ ভদ্র, নাসিমা আক্তার, এলিজা পরভীন, মো. আবুল কালাম আজাদ ও মো. জুল হোসাইন জনি।

এছাড়া সম্মিলিত ফোরাম থেকে জয় পেয়েছেন- গোলাম এহসান, সানাউল হক বাবুল, মিয়া ফয়সাল হাসান, মোহাম্মদ আবু কাউছার, দোলন চন্দ্র দাস, শোহেলী নাজনীন (রুবা) ও নাসরিন আক্তার মিলা।

সারাবাংলা/পিটিএম

বাংলাক্রাফ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর