Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইল থেকে ‘জিনের বাদশা’ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৮

টাঙ্গাইলের বাসাইলে কথিত ‘জিনের বাদশা’ জাহাঙ্গীর হোসেন (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছেন পুলিশ। মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার কাশিল ইউনিয়নের দাপনাজোর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জাহাঙ্গীর কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার আমির হোসেনের ছেলে।

পুলিশ জানায়, জাহাঙ্গীর বাসাইলের এক তরুণীর থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়। ওই তরুণীর বিয়ের পর সংসার ভেঙ্গে যায়। পরে সে আরেকটি ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। সেই সম্পর্কটাও ভেঙ্গে যাওয়ার পথে। এ সময় তার ফেইসবুক আইডিতে কবিরাজ বাড়ি নামের আইডি থেকে রিকুয়েস্ট আসে। সেখানে যোগাযোগ করে তরুনী। যোগাযোগের এক পর্যায়ে ‘জিনের বাদশা’ ওই ছেলেটির সঙ্গে সম্পর্ক ঠিক করে দেওয়ার কথা বলে তরুণীর থেকে প্রথমে পাঁচ হাজার টাকা নেয়। এভাবে বিভিন্ন সময় আরও টাকা নিতে নিতে ত্রিশ হাজার টাকা পর্যন্ত নেয়।

এরপর তরুণীকে বলে প্রেমিকের সাথে সম্পর্ক ঠিক করতে হলে আপত্তিকর ছবি লাগবে। তরুণী বিশ্বাস করে জাহাঙ্গীরকে নিজের আপত্তিকর ছবিও দেয়। এরপর আবার টাকার দাবি করে, মেয়েটি টাকা দিতে না চাইলে জাহাঙ্গীর তার প্রেমিককে বান দিয়ে মেরে ফেলার হুমকি দেয়। এছাড়া বিয়ে হলেও তার কোনদিন সন্তান হবে না বলে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাতে থাকে। পরে তরুণী উপায় না পেয়ে বাসাইল থানা পুলিশকে জানায়। পরে বাসাইল থানা পুলিশ জিনের বাদশা জাহাঙ্গীরকে গ্রেফতার করে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, মঙ্গলবার রাতে কথিত জিনের বাদশা জাহাঙ্গীরকে বাসাইলের দাপনাজোর এলাকা থেকে গ্রেফতার করা হয়। তিনি বিভিন্ন ভাবে কম বয়সী মেয়েদের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নিতেন।

বিজ্ঞাপন

জাহাঙ্গীরের বরাতে পুলিশ জানান, সে তিন বছর প্রশিক্ষণ নিয়ে প্রতারণার কাজ শুরু করে। তার মূল টার্গেট নারী। শুধু একজন মেয়ে না আরও তিন-চারজন মেয়ের কাছে থেকে বিভিন্ন কাজের নাম করে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে এই জিনের বাদশা।

সারাবাংলা/ইআ

গ্রেফতার জিনের বাদশা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর