Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে বাসচাপায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৮

বরিশাল: জেলার বাকেরগঞ্জে বাসচাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরাদি ইউনিয়নের নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চরাদি ইউনিয়নের সন্তোষদি গ্রামের বাসিন্দা নান্না মল্লিকের ছেলে নাজমুল মল্লিক (২০) ও একই গ্রামের জসিম গাজীর ছেলে রাব্বি গাজী (২১)। এরমধ্যে নাজমুল বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। আর রাব্বি বেঙ্গল বিস্কুটের সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন।

বিজ্ঞাপন

চরাদি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. লোকমান হোসেন মৃধা জানান, যাত্রীবাহী সাগর পরিবহনের একটি বাস চরকাউয়া বাসস্ট্যান্ড থেকে গোমা ফেরিঘাটের উদ্দেশে যাচ্ছিল। সন্তোষদি গ্রামের বাড়ি থেকে বরিশাল নগরীর উদ্দেশে মোটরসাইকেলে করে রওনা দেয় নাজমুল ও রাব্বি। পথে চরাদির নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন নাজমুল ও রাব্বি। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ(শেবাচিম) হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।

বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, ঘটনার পর থেকে বরিশাল সদর উপজেলার চরকাউয়া খেয়াঘাট বাসস্ট্যান্ড থেকে বাকেরগঞ্জের ডিসি রোডে কিছু সময় বাস চলাচল বন্ধ থাকে। দুর্ঘটনার পর বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।

শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর