Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেট্রলের টাকা চাওয়ায় বৃদ্ধ কর্মচারীকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২২ ১০:১০

বাপ্পী

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পৌরশহরের রোড নামক এলাকায় বাঁধন কাকন পেট্রল পাম্পে তেল বিক্রয়ের টাকা চাইতে গিয়ে বাপ্পী (৩০) নামে এক বখাটের দ্বারা মারধরের শিকার হয়েছেন এক বৃদ্ধ কর্মচারী।

এ ঘটনায় বাপ্পীর নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি পৌরশহরের ইসলামনগর মহল্লার মৃত আব্দুল মজিদের ছেলে। তেল পাম্প মালিক রিজিয়া রহমান গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন।

পেট্রল পাম্পের সিসি ক্যামেরায় ধারণকৃত মারধরের ঘটনার ভিডিও থেকে নেওয়া ছবি

পেট্রল পাম্পের সিসি ক্যামেরায় ধারণকৃত মারধরের ঘটনার ভিডিও থেকে নেওয়া ছবি

অভিযোগে জানা যায়, গত শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এক যুবক ২০০ টাকার পেট্রল নিয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিল। এমন সময় পাম্পের এক বৃদ্ধ কর্মচারী আজিজুর রহমান টাকা চাইলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও চেয়ার দিয়ে মারধর করা হয়। এতে ওই কর্মচারী গুরুতর অসুস্থ হয়ে পড়লে সহকমীরা উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মালিক পক্ষ বাপ্পীর নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে পাম্প মালিক রিজিয়া রহমান বলেন, ‘এই চিহ্নিত সন্ত্রাসীদের অত্যাচারে আমরা অতিষ্ঠ। আমাদের কর্মীরাও নিরাপদ নয়। সন্ত্রাসী বাপ্পীর নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।’

এ তথ্য নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, ‘অপরাধীদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। আসামিদের ধরতে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে।’

সারাবাংলা/এনএস

ঠাকুরগাঁও


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর