Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কালনা সেতু উদ্বোধন অক্টোবরে: ওবায়দুল কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২২ ১৩:০১

ঢাকা : আগামী মাসের যেকোন দিনে কালনা মধুমতি সেতুর উদ্বোধন করা হবে হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সেতুর উদ্বোধনের দিনক্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এলেই জানিয়ে দিবেন। ইতোমধ্যে সেতুর সামারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে এবং তিনি স্বাক্ষর করেছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী নড়াইলের কালনা এলাকায় মধুমতি নদীর উপর নির্মিত মধুমতী সেতু পরিদর্শনকালে সাংবাদিকদের একথা জানান তিনি। এ সময় সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই এই সেতুর নামকরণ করা হয়েছে মধুমতি সেতু। ৬৯০ মিটার দীর্ঘ এই সেতু নির্মাণে ব্যয় হয়েছে ৯৫৯কোটি ৮৫ লাখ টাকা।

মধুমতি সেতু হচ্ছে পদ্মার মিসিং লেন উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুর সুবিধা পেতে হলে মধুমতি সেতু নির্মাণ করতেই হতো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পানি ঘোলা করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে বিএনপি। তিনি বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে।

নির্বাচনকালীন সময়ে সরকার রুটিন দায়িত্ব পালন করবে বলে আবারও জানিয়ে তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসার কোন সম্ভাবনা নেই। উচ্চ আদালতের নির্দেশে তত্ত্বাবধায়াক সরকার এখন জাদুঘরে।

সারাবাংলা/ইআ

ওবায়দুল কাদের কালনা সেতু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর