Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিমানবন্দর থেকে সাফজয়ীদের ডলার ও টাকা চুরি

স্টাফ করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪৭

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবার সাফজয়ী মেয়েদের লাগেজ থেকে টাকা ও ডলারসহ বিভিন্ন সামগ্রী চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সাফজয়ী হয়ে বাংলাদেশ বিমানের করে নেপাল থেকে দেশে ফেরেন মেয়েরা। এরপর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর তাদের টাকাসহ বিভিন্ন সামগ্রী চুরি হয়েছে। যেখানে শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলার এবং কৃষ্ণা রানী সরকারের ৪০০ ডলার ও ৫০ হাজার টাকা ও মার্জিয়ার কিছু নেপালি রুপি ও অন্যদের সাবান ও কাপড় চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

এদিকে বিমানবন্দর সূত্রে জানা যায়, বিমানবন্দরের লাগেজ বেল্টের এক পাশে পড়ে ছিল সাবিনা, কৃষ্ণাদের লাগেজগুলো সেখানে থাকা কয়েক কর্মকর্তাকে লাগেজগুলো কাদের জানানোর পরে সেখান থেকে বাফুফের পক্ষ থেকে মেয়েদের লাগেজগুলো সংগ্রহ করা হয়।

এদিকে এ বিষয়ে জানতে বাংলাদেশ বিমানের জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সারাবাংলাকে বলেন, ‘এটা নিয়ে কাজ করা হচ্ছে। আপনাদের অপেক্ষা করতে হবে। সংশ্লিষ্ঠ বিভাগের কাছ থেকে তথ্য পেয়ে আপনাদের জানাতে পারবো।’

তবে এই বিষয়ে জানতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক মো. কামরুল ইসলামকে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

অপরদিকে এর আগেও একজন যাত্রী নেপাল থেকে আসার পর শাহজালাল বিমানবন্দর থেকে তার ডলার চুরি হওয়ার অভিযোগ জানান। সেই অভিযোগ বিমান থেকে মন্ত্রণালয় পর্যন্ত দেন। কিন্তু আদতে কোন সুফল মেলেনি। এমনকি নেপাল বিমাবন্দরের সিসি ক্যামেরার ফুটেজ চেক করেও সেই দেশে কোন ধরনের লাগেজ কাটার তথ্য মেলেনি তখন।

বিজ্ঞাপন

তবে এই বিষয়ে বাফুফের এক্সিকিউটিভ খালিদ মাহমুদ নওমী সারাবাংলাকে বলেন, ‘হ্যাঁ এমন একটি ঘটনা ঘটেছে। তাদের ব্যাগ থেকে অর্থ চুরি হয়েছে, কিছু জিনিসপত্র চুরি হয়েছে। আমরা গতকাল থেকেই বিষয়টি নিয়ে কাজ করছি। অল্প সময়ের মধ্যে আপনাদের আনুষ্ঠানিকভাবে আমরা খোলাসা করবো কি কি এবং কত পরিমাণে চুরি হয়েছে।’

সারাবাংলা/এসজে/ইআ

অর্থ চুরি ঢাকা বিমানবন্দর

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর