Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানী থেকে চুরি হওয়া মোটরসাইকেল বিক্রি হচ্ছে বিভিন্ন জেলায়

সিনিয়র করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২২ ১৫:২৭

ঢাকা: রাজধানীর উত্তরা, বাড্ডাসহ বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া মোটরসাইকেল চলে যাচ্ছে নোয়াখালী ও তার আশপাশের জেলায়। পরে বিভিন্ন হাত বদলে ব্যবহার হচ্ছে এসব চোরাই মোটরসাইকেল।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তর) বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম অভিযান চালিয়ে ১৫টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানী ও নোয়াখালী জেলার চাটখিল থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।এ সময় তাদের কাছ থেকে ১৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২২ সেপ্টমৃবর) দুপুর ১২টার রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার গোয়েন্দা প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

গ্রেফতারকৃতরা হলেন- মোহাম্মদ আলী, আনোয়ার হোসেন রুবেল, মো. সামছুল হুদা, কামাল হোসেন আকাশ ও মিজান।

ডিবি প্রধান বলেন, গত ২০ ফেব্রুয়ারি উত্তরা দক্ষিণখান থানায় একটি মোটরসাইকেল চুরি মামলা করেন এক ভুক্তভোগী। পরে মামলাটি তদন্ত করতে গিয়ে গোয়েন্দা উত্তরা বিভাগ এই চোর চক্রকে শনাক্ত করা হয়।

হারুন অর রশীদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মোহাম্মদ আলী জানায়, সে ও তার সহযোগীরা গত কয়েক বছর ধরে ঢাকার উত্তরাসহ বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে সেগুলো নোয়াখালী জেলার চাটখিল ও সোনাইমুড়ী থানা এলাকায় বিক্রি করেন।

তিনি বলেন, নোয়াখালীর চাটখিল থানাধীন পূর্ব বাজার সংলগ্ন আনোয়ার হোসেনের গ্যারেজে চোরাই মোটরসাইকেল আছে। গ্রেফতার মোহাম্মদ আলীর তথ্যের ভিত্তিতে চোর চক্রের মূলহোতা আনোয়ার হোসেন রুবেলসহ অন্যান্য আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ডিএমপির দক্ষিণখান থানায় মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার খন্দকার নুরুন্নবী, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তরা) বিভাগের ডিসি আকরামুল হোসেন, ডিসি মিডিয়া ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার আছমা আরা জাহান, সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

সারাবাংলা/ইউজে/ইআ

চুরি যাওয়া মোটরসাইকেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর