Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিয়ন্ত্রণহীন ট্রাকের চাপায় শ্যালক ও দুলাভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২২ ০৯:১৩

দিনাজপুর: দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সামনে নিয়ন্ত্রণহীন ট্রাকের চাপায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে শ্যালক এবং দুলাভাই। এ সময় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টায় এই দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— মোহাম্মদ আলী (৬৫) ও আজগর হোসেন (৩৫)। মোহাম্মদ আলী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার খানপুর খান পাড়ার মকবুল হোসেনের ছেলে ও আজগার হোসেন একই উপজেলার রাজিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে। আর আহত হলেন— রাজিবপুর গ্রামের মকবুল আলী (৪০)। এর মধ্যে আজগার হোসেন ও মকবুল আলীর দুলাভাই হলেন মোহাম্মদ আলী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সুন্দরগঞ্জ থানা থেকে একটি ইজিবাইকে সাতজন নারী-পুরুষ দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে আত্মীয়র বাসায় বেড়াতে যাচ্ছিলেন। পথে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সামনে ইজিবাইকের চার্জ শেষের দিকে হয় নিহত-আহত তিনজন ইজিবাইক থেকে নেমে যান। পরে ইজিবাইকে তিনজন নারী ও চালক ঘটনাস্থল থেকে চলে যান। ভোর সাড়ে চারটায় রাস্তার পাশে হাঁটাহাঁটি করা অবস্থায় দিনাজপুরগামী একটি মালবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আর গুরুতর আহত একজনকে উদ্ধার করে দিন আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে। ট্রাকটির ধাক্কার ফলে হাসপাতালের বাউন্ডারির বাইরে সারিবদ্ধভাবে দাঁড়ানো কয়েকটি অ্যাম্বুলেন্সও ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তানভিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। ঘাতক ট্রাকটি কোতোয়ালি থানা পুলিশের হেফাজতে রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

দিনাজপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর