Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৃহবধূকে হত্যার অভিযোগে শ্বশুর-শাশুড়ি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৫

নাসিমার বাড়িতে এলাকাবাসীর ভিড়, ছবি: সারাবাংলা

সিরাজগঞ্জ: জেলার তাড়াশ উপজেলার চকঝুঝুরি গ্রামে নাসিমা খাতুন (২৬) নামে এক গৃহবধূরকে হত্যার অভিযোগে শ্বশুর ও শ্বাশুড়িকে আটক করেছে পুলিশ। নির্যাতনের পর তাকে ওষুধ খাওয়ানো হয় বলে মৃত্যুর আগে এলাকাবাসীকে জানান নাসিমা। তবে পলাতক রয়েছেন স্বামী সুমন আলী।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে বাড়ির পাশের পুকুর পাড় থেকে মরদেহ উদ্ধার করে তাড়াশ থানা পুলিশ। নিহত নাসিমা চক ঝুরঝুরি গ্রামের সরোয়ারের ছেলে সুমনের স্ত্রী।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, স্বামী সুমনসহ পরিবারের লোকজন নাসিমা খাতুনকে প্রতিনিয়ত নির্যাতন করতেন। গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে তাকে পিটিয়ে মারাত্মক আহত করেন সুমন। এরপর জোর করে গ্যাসের ওষুধ খাইয়ে তাকে পুকুর পাড়ে ফেলে আসেন স্বামী ও শ্বশুর। পরে নাসিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের কাছে ঘটনার বর্ণনা দেওয়ার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত নুরে আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর আগে নাসিমা উপস্থিত লোকজনের কাছে স্বামী ও শ্বশুরের নির্যাতন ও গ্যাসের ওষুধ খাওয়ানোর বিষয়ে ভিডিও সাক্ষাৎকার দিয়েছেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাসিমার শ্বশুর ও শাশুড়িকে থানায় আনা হয়েছে। তবে তার স্বামী সুমন পলাতক রয়েছেন বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর