Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আলমডাঙ্গায় বাড়ির ভেতর থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪১

চুয়াডাঙ্গা: জেলার আলমডাঙ্গা পৌর এলাকায় একটি বাড়ির ভেতর থেকে হাত-মুখ বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পৌর এলাকার পুরাতন বাজার পাড়ার একটি বাড়ি থেকে ফায়ার সর্ভিসের কর্মীরা মৃতদেহ দুটি উদ্ধার করে।

যাদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন- জেলার হরিণাকুন্ডু উপজেলার ধলিয়া গ্রামের ও আলামডাঙ্গা শিলা সিনেমা হলের মালিক ও চাতাল ব্যবসায়ী নজির উদ্দির (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, হাত ও মুখ বাধাঁ অবস্থায় বৃদ্ধের লাশ গোসলখানা থেকে ও বৃদ্ধার লাশ ঘরের মেঝে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃদ্ধকে শ্বাসরোধ এবং বৃদ্ধাকে কাঁচি দিয়ে খুঁচিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এদিকে, চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন বলেন, ‘ঘটনাস্থলে পুলিশের একাধিক দল কাজ করছে। দু’জনকে হত্যা করে লাশ ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হয়। তবে, প্রকৃত ঘটনা তদন্তের জন্য পিবিআই ও সিআইডিকে দায়িত্ব দেওয়া হচ্ছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

সারাবাংলা/পিটিএম

চুয়াডাঙ্গা টপ নিউজ মৃতদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর