Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মসজিদে জমি দেওয়ায় ছেলেরা পিটিয়ে হত্যা করলো বাবাকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৪

মানিকগঞ্জ: মসজিদে জমি দানের ঘটনায় ক্ষুব্ধ হয়ে বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ২ ছেলের বিরুদ্ধে। নিহত বৃদ্ধ বাবা আরশেদ আলী (৬০) সদর উপজেলার জাগীর ইউনিয়নের চর উখিয়ারা গ্রামের বাসিন্দা ছিলেন।

রোববার (২৫ সেপ্টেম্বর) সকাল আটটার দিকে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার জাগীর ইউনিয়নের চর উখিয়ারা গ্রামে। পুলিশ এ ঘটনায় এক ছেলে, দুই ছেলের বউ ও নাতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

সদর থানার ওসি (তদন্ত) মো. কোহিনুর এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ এ ঘটনায় ছোট ছেলে খোরশেদ আলীসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান তিনি।

সদর থানা পুলিশ জানিয়েছে, নিহত আরশেদ আলীর বড় ছেলে মো. খবিরের বাড়ির সামনে মেহগনি বাগানের পশ্চিমপাশে শ্যালো মেশিনের ঘরের পাশে ভিকটিম আরশেদ আলীর লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, পারিবারিক কলহ ও জমিজমা বাটোয়ারা সংক্রান্ত বিরোধে ভিকটিম আরশেদ আলীর বড় ছেলে মো. খবির হোসেন (৪০) বড় ছেলের বউ মোসাম্মৎ সাহেরা (৩০) ছোট ছেলে মো. খোরশেদ আলী (৩৫) ছোট ছেলের বউ রুমা (২৫) ও নিহত আরশেদ আলীর প্রবাসী মেয়ে আসমানীর বড় ছেলে (নাতি) মোহাম্মদ আহাদ (২৫) পরস্পরের যোগসাজসে আরশেদ আলীকে লোহার হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে হত্যা করে।

পুলিশ আরও জানায়, ১৫/২০ দিন আগে ভিকটিম আরশেদ আলী তার বাড়ির পাশে চর উকিয়ার জামে মসজিদের নামে ১০ শতাংশ জমি মৌখিকভাবে দান করেন। মসজিদে জমি দান করাকে কেন্দ্র করে তার ছেলে ও ছেলের বউদের মধ্যে ক্ষোভের প্রেক্ষিতে এই হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে পুলিশের ধারণা।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রউফ সরকার।

সারাবাংলা/এমও

টপ নিউজ পিটিয়ে হত্যা মসজিদে জমি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর