Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা খোয়ালেন ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৬

ঢাকা: রাজধানীতে বাসের ভেতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন শাহেব আলী (৪৫) নামের এক ব্যবসায়ী। তার কাছ থেকে আনুমানিক এক লক্ষ বিশ হাজার টাকা হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টমাকওয়াশ করে তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী শাহেব আলীর শ্যালক মো. রতন জানান, পরিবার নিয়ে শাহেব আলী কেরানীগঞ্জ কলাতিয়া এলাকায় থাকেন। চকবাজারে “বেপারী স্টোর” নামে তার একটি আন্ডার গার্মেন্টসের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সকালে মালামাল নিয়ে উত্তরা গিয়েছিলেন তিনি। সেখানে কিছু ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকাও তোলেন।

দুপুরে একটি বাসের স্টাফরা তার মোবাইলে ফোন দিয়ে জানান তার দুলাভাই শাহেব আলী বাসের ভেতর অচেতন হয়ে পড়ে আছেন। পরে ওই বাসের স্টাফরা তাকে আজিমপুর বাসস্যান্ডে রেখে চলে যায়। সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও জানান, তার দুলাভাইয়ের কাছে আনুমানিক এক লক্ষ বিশ হাজার টাকা ছিল। সেই টাকা পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে অজ্ঞান পার্টির সদস্যরা টাকাটি নিয়ে গেছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর