Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেন্দ্রীয় কারাগারের ২ বন্দির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ সেপ্টেম্বর ২০২২ ০৮:৫২

ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারের দুইজন বন্দির মৃত্যু হয়েছে। মৃতরা হলেন— হাজতি শফিকুল ইসলাম (৫০) ও কয়েদী শহিদুল ইমলাম বুলবুল বাবুল (৪৮)।

গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে শফিকুলকে কেন্দ্রীয় কারাগার থেকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর কয়েদী শহিদুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যান।

শফিকুলকে হাসপাতালে নিয়ে আসা কারারক্ষী আব্দুল কাদের জানান, কারাগারে অসুস্থ হয়ে পড়লে কারা চিকিৎসকের নির্দেশে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, শফিকুল ইসলামের বাবার নাম মৃত কফিল উদ্দিন। হাজতী নং ৪২২৯৫/২২। তিনি কোন মামলার আসামি তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এদিকে, কারারক্ষী মো. আলআমিন জানান, গত ২১ সেপ্টেম্বর কারাগার থেকে ঢাকা মেডিকেলের ২১৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয় শহিদুল ইমলাম বুলবুল বাবুলকে। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। তার কয়েদী নম্বর ২০১৮/এ। তার মামলার বিররণও জানা যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ ঢাকা কেন্দ্রীয় কারাগার বন্দির মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর